মেনু নির্বাচন করুন

সুযোগ সুবিধা সমূহ

নারায়নগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজ নারায়নগঞ্জ জেলার একমাত্র সরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান। শুরু থেকেই ব্যতিক্রমী উদ্দ্যোগ ও সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে দেশের জন্য দক্ষ্ মানবশক্তি গড়ে তোলার চেষ্টা করে যাচ্ছে। আমাদের প্রতিষ্ঠানের বিভিন্ন-সুযোগ সুবিধাগুলোর মধ্যে রয়েছে:

 

আধুনিক শিক্ষাঃ আমাদের রয়েছে আধুনিক কম্পিউটার ল্যাব এবং ক্যাম্পাসের প্রতিটি ক্লাসরুম মাল্টিমিডিয়া সুবিধা সম্বলিত যার কারণে সহজে পড়া বুঝানোর জন্য প্রতিটি ক্লাস অডিও ও ভিজ্যুয়াল ইফেক্ট দিয়ে করানো হয়।

প্রশিক্ষনের ব্যবস্থাঃ শিক্ষার্থীদের স্কিল ডেভেলপ করার জন্য আমাদের ৪টি হেভি ইকুইমেন্ট সম্বলিত ওয়ার্ক শপ রয়েছে যেখানে, বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন দিয়ে ছাত্র-ছাত্রীদের ভবিষ্যতের জন্য প্রাক্টিক্যালি গড়ে তোলা হয়।

আবাসিক সুবিধাঃ শহরের বাইরে থেকে আগত ছাত্র-ছাত্রীদের থাকার সুবিধা দিতে আমাদের ছেলে মেয়েদের জন্য আলাদা হোস্টেল। এছাড়া শিক্ষকদের থাকার জন্য রয়েছে টিচার্স কোয়াটার

লাইব্রেরীঃ প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি অন্যান্য বিষয়ে জানতে আগ্রহী করে তুলতে রয়েছে সুবিশাল লাইব্রেরী।

পরিবহণ ব্যবস্থাঃ শিক্ষার্থীদেরকে নিরাপদের সাথে নিজ নিজ স্টেশন থেকে আনা-নেওয়ার জন্য আমাদের রয়েছে ২টি পরিবহন বাস। এছাড়াও অধ্যক্ষ ও চীফ ইন্সট্রাক্টর এর জন্য আলাদা গাড়ি এবং সকল শিক্ষক-কর্মকর্তাদের পরিবহনের জন্য রয়েছে ঊন্নতমানের কোস্টার। প্রতিষ্ঠানের নিজস্ক ২টি জিপগাড়িও রয়েছে (মিটসুবিশি পাজেরো 2004 ও মিতসুবিশি lx 2018)

সার্বক্ষণিক বিদ্যুৎ সরবরবাহঃ আমাদের প্রতিষ্ঠানে সার্বক্ষণিক 24 ঘন্টা বিদ্যুৎ ব্যবস্থার আওতাধীন। যার কারণে ছাত্র-ছাত্রীরা নির্বিঘ্নে ক্লাস করতে পারে।

নিরাপত্তাঃ সম্পূর্ণ ক্যাম্পাস ও ক্লাস রুম সিসিটিভি ক্যামেরার আওতাভুক্ত হওয়ায় ছাত্র-ছাত্রীদের কার্যক্রম পর্যবেক্ষনের মাধ্যমে তাদের নিরাপত্তা নিশ্চিত করা হয়।

পরীক্ষা কেন্দ্রঃ সকল ধরনের কারিগরি পরীক্ষা, সরকারি-বেসরকারি পরীক্ষা আমাদের ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়ে থাকে।

নিজস্ব খেলার মাঠঃ নিয়মিত শারীরিক চর্চা ও খেলাধুলা করার জন্য রয়েছে সুবিশাল মাঠ।

জিমনেসিয়ামঃ ছাত্র-ছাত্রীদের ফিটনেস ঠিক রাখার প্রচেষ্টায় আমাদের রয়েছে নিজস্ব জিমনেশিয়াম, ট্রেনিং গ্রাউন্ড এবং দক্ষ ফিটনেস ট্রেইনার।

এছাড়াও ছাত্র-ছাত্রীদের বিনোদনের জন্য রয়েছে সুইমিং পুল, লেক, মিনি পার্ক ও অডিটোরিয়াম।

 

নারায়নগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজ সবসময়ই শিক্ষার মান ও ছাত্র-ছাত্রীদের সুযোগ-সুবিধা গুরুত্বের সাথে বিবেচনা করে থাকে। তাই, আধুনিক শিক্ষা ব্যবস্থা ও প্রযুক্তির সাথে শিক্ষার্থীদের পরিচিত করতে আমরা প্রতিনিয়ত আরো নতুন নতুন সুযোগ-সুবিধা যুক্ত করে যাচ্ছি।